এস এস রাজামৌলি পরিচালিত বহুল আলোচিত ও ব্যবসাসফল সিনেমা ফ্যাঞ্চাইজি ‘বাহুবলি’। এ সিরিজে বল্লালদেব চরিত্রে অভিনয় করেন রানা দাগ্গুবতি। নেতিবাচক এ চরিত্রে অভিনয় করে দর্শকের প্রশংসা কুড়ান। এদিকে গুঞ্জন চাউর হয়েছে, বাবা হতে যাচ্ছেন এই অভিনেতা!

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, রানা দাগ্গুবতির স্ত্রী মিহীকা বাজাজ অন্তঃসত্ত্বা। খুব শিগগির মা হতে চলেছেন তিনি। জোর গুঞ্জন উড়ছে, মিহীকা-রানা দম্পতি প্রথম সন্তানের অপেক্ষায় দিন গুণছেন।

বিয়ের পরপরই মিহীকার মা হতে যাওয়ার গুঞ্জন উঠেছিল। ওই সময়ে সোশ্যাল মিডিয়ায় এক ভক্ত এ বিষয়ে তাকে প্রশ্ন করেছিলেন। জবাবে মিহীকা জানিয়েছিলেন, এ খবর সত্যি নয়। তবে এবার বিষয়টি নিয়ে এখনো মুখ খুলেননি মিহীকা কিংবা রানা।

২০২০ সালের ১২ মে প্রথম মিহীকার সঙ্গে প্রেমের সম্পর্কের কথা প্রকাশ করেন রানা দাগ্গুবতি। এর কয়েকদিন পর তাদের রোকা অনুষ্ঠান হয় ও বাগদান সারেন তারা। একই বছরের ৮ আগস্ট বিবাহবন্ধনে আবদ্ধ হন এই যুগল। করোনা মহামারির কারণে ছোট পরিসরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন।

রানার স্ত্রী মিহীকা পেশায় ইভেন্ট প্ল্যানার। ‘ডিউ ড্রপ ডিজাইন স্টুডিও’র প্রতিষ্ঠাতা। তার বাবা বান্টি বাজাজ প্রসিদ্ধ জুয়েলারি ডিজাইনার।